1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মোটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষ পাসপোর্ট নিয়ে বাড়ি ফেরার পথে বড়লেখার যুবক নিহত

  • আপডেট টাইম : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ২৭১ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজার আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে নতুন পাসপোর্ট নিয়ে বাড়ি ফেরা হল না বড়লেখার যুবক জাহিদুল ইসলামের (২৪)। দ্রæতগামি সিএনজি চালিত অটোরিকশার সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘটনাটি ঘটেছে মৌলভীবাজার-বড়লেখা আঞ্চলিক মহাসড়কের রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের গোবিন্দবার্টী এলাকায় বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে। নিহত জাহিদুল ইসলাম বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের করমপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে। রাজনগর থানা পুলিশ অটোরিকশা চালককে আটক করেছে।

জানা গেছে, বুধবার সকালে জাহিদুল ইসলাম পাসপোর্ট আনতে মোটরসাইকেল যোগে মৌলভীবাজার আঞ্চলিক পাসপোর্ট অফিসে যান। সেখান থেকে পাসপোর্ট গ্রহণ করে বাড়ি ফিরছিলেন। গোবিন্দবাটী এলাকায় বিপরীত দিক থেকে ছুটে একটি সিএনজি চালিত অটোরিকশা দ্রæতগতিতে জাহিদুলের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় প্রথমে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজনগর থানার ওসি মোহাম্মদ নজরুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় জাহিদুলকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ আটোরিকশা চালককে আটক করেছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..